মাঠে ঢুকে বল নিয়ে দৌড় দিল কুকুর

0

স্পোর্টস ডেস্ক :
সবুজবাংলা২৪ডটকম, ঢাকা : ম্যাচের মাঝে মাঠে পশু-পাখি ঢুকে পড়া খেলার ময়দানে নতুন নয়। এমন বিপত্তি ক্রিকেটের মাঠেও প্রায়শই চোখে পড়ে। মাঝে মধ্যেই খেলার গতি থমকে যায় এমন অনুপ্রবেশকারীদের জন্য। তবে অল-আয়ারল্যান্ড টি-২০ কাপের সেমিফাইনালে যেটা ঘটল, তা দেখে হেসে লুটোপুটি খাওয়ার জোগাড় ক্রিকেটপ্রেমীদের।
ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে পড়ে একটি কুকুর। গলায় বেল্ট বাঁধা দেখেই বোঝা যায় যে, সেটি নিশ্চিত খেলা দেখতে আসা কোনও দর্শকের পোষ্য। তবে শুধু মাঠে ঢুকেই ক্ষান্ত হয়নি পোষ্য সারমেয়টি। বরং বল মুখে তুলে নিয়ে লাগায় দৌড়।
বল ফিরে পাওয়ার জন্য ক্রিকেটারদেরও দৌড়তে হয় কুকুরটির পিছনে। ততক্ষণে পোষ্যের মালিকও ঢুকে পড়েছেন মাঠে। কেউই যখন সেটিকে ধরতে পারেনি, ব্যাটার আদর করে কাছে ডেকে নেয় কুকুরটিকে। পরে তার মুখ থেকে বল নিয়ে তুলে দেওয়া হয় বোলারের হাতে।
নিতান্ত মজাদার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয় আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে। বলাবাহুল্য, মুহূর্তে ভিডিওটি ভাইরাল হয়ে যায়।
এর আগে চলতি ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের একটি ম্যাচ চলাকালীন মাঠের মধ্যে মোরগ ঢুকে পড়তে দেখা গিয়েছিল। যার ভিডিও সিপিএলের তরফে পোস্ট করা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বলাবাহুল্য সেই ভিডিওটিও যারপরনাই আপ্লুত করে নেটিজেনদের।তথ্য সূত্র-হিন্দুস্তান টাইমস

Share.

About Author

Leave A Reply