গায়ক হতে চান এরিক এরশাদ

0

নিজস্ব প্রতিবেদক :
সবুজবাংলা২৪ডটকম, ঢাকা : জাতীয় পার্টির সাবেক চেয়ারপারসন ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মোহাম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ গায়ক হতে চান। এজন্য তিনি গান শিখছেন। আর তাকে গান শেখাচ্ছেন ক্লোজআপ ওয়ান তারকাখ্যাত কণ্ঠশিল্পী নোলক বাবু। তিন মাস হলো তাকে নিয়মিত গানের হাতেখড়ি দিচ্ছেন নোলক।
এ প্রসঙ্গে নোলক বাবু জানান, এরিকের কণ্ঠে ইতিমধ্যে দুটি গানের রেকর্ডিংও সম্পন্ন হয়েছে। একটি গান মা নিয়ে। অন্যটি পুরোপুরি ভিন্ন ধাচের। মোট ১০টি গান সাজিয়ে একটি নতুন প্রজেক্ট করা হচ্ছে, যা ধীরে ধীরে সম্পন্ন হবে বলেও জানান এই কণ্ঠশিল্পী।
জানা গেছে, এরিকের পছন্দের শিল্পীদের তালিকায় রয়েছেন নোলক বাবু। এক বন্ধুর মাধ্যমে বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসায় গিয়েছিলেন নোলক। তখন দেখা হয় এরিকের সঙ্গে। সেবারই তিনি গান শেখার আগ্রহ প্রকাশ করেছিলেন।
নোলক বলেন, ‘এরিক আমাকে জানায়, সে আমার গানের ভক্ত। ফলে তার সঙ্গে আমার তখনই একটা সখ্য গড়ে ওঠে। সেই সখ্য থেকে এরিককে গান শেখানো শুরু।’ ক্লোজআপ ওয়ান তারকা আরও বলেন, ‘বিদিশা ম্যাডামকে আমি মা বলতাম। তিনি আমাকে বললেন এরিককে গান শেখাতে। এটা মাস তিনেক আগের ঘটনা। ওইদিনের পরে আমি এরিককে গান শেখানো শুরু করি।’

Share.

About Author

Leave A Reply