শ্লীলতাহানী চেষ্টার অভিযোগে অভিনেত্রীর মামলা

0

বিনোদন ডেস্ক :
সবুজবাংলা২৪ডটকম, ঢাকা : শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। দিল্লির বসন্তকুঞ্জ থানায় মামলাটি দায়ের করেন এই অভিনেত্রী। ইন্ডিয়া টিভি এ খবর প্রকাশ করেছে।
স্বরার অভিযোগের ভিত্তিতে এলভিশ যাদবের বিরুদ্ধে ক্রিমিনাল কেস তৈরি করেছে পুলিশ। ভারতীয় দ-বিধির ৫০৯, ৬৭ এবং ৩৫৪ ডি ধারায় মামলা রুজু হয়েছে। এই ইউটিউবারের বিরুদ্ধে পুলিশ তদন্ত শুরু করেছে বলেও সংবাদমাধ্যমটি জানিয়েছে।
সংবাদ সংস্থা এএনআইকে পুলিশের এক কর্মকর্তা বলেনÍ‘একজন চলচ্চিত্র অভিনেত্রী একজন টুইটার এবং ইউটিউবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রীকে অশ্লীল মেসেজ এবং হ্যাশট্যাগ ব্যবহার করছেন ওই ব্যক্তি। পাশাপাশি এই নায়িকার সিনেমার কিছু দৃশ্য সার্কুলেট করছেন।’
এলভিশ যাদব ‘বীর ডি ওয়েডিং’ সিনেমার দৃশ্য হাতিয়ার করে স্বরার বিরুদ্ধে অশ্লীল মন্তব্য ও হ্যাশট্যাগ করতে থাকেন। সম্প্রতি একটি বিষয় নিয়ে এলভিশ যাদবের টুইটকে মিথ্যা বলেছিলেন স্বরা। তারই প্রতিশোধ নিতে এই কাজ করেছেন এলভিশ। স্বরা ভাস্কর এলভিশের পোস্টগুলোর স্ক্রিনশট নিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।
এসব ছবি পোস্ট করে স্বরা লিখেন, ‘আমার বন্ধু এটা কিন্তু সাইবার সেক্সুয়াল হ্যারাসমেন্টের পর্যায়ে পড়ে। পাবলিক স্ফিয়ারে মেয়েরা আসলে কী কী সমস্যার মধ্যে পড়ে, তা নিয়ে আলোচনা করা যাক? টুইটার ইন্ডিয়া আপনাদের প্ল্যাটফর্মকে মেয়েদের জন্য আরো নিরাপদ করা যায় কীভাবে তা ভাবার সময় এসেছে। আলোচনা হবে নাকি?’
স্বরা ভাস্কর বরাবরই ঠোঁটকাটা স্বভাবের। অনেকবার মোদি সরকার বিরোধী, হিন্দুত্ববাদ বিরোধী টুইট করে রোষানলে পড়েছেন এই নায়িকা।

Share.

About Author

Leave A Reply