নাজিরা আহমেদ মৌ মা হলেন

0

বিনোদন ডেস্ক :
সবুজবাংলা২৪ডটকম, ঢাকা : মা হলেন মডেল-অভিনেত্রী নাজিরা আহমেদ মৌ। সোমবার (১১ অক্টোবর) রাত ১০টা ৫৪ মিনিটে নগরীর ইউনাইটেড হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন তিনি। মা মেয়ে দুজনেই সুস্থ রয়েছেন।
নাজিরা-মুরাদ দম্পতি তাদের কন্যার নাম রেখেছেন মাইরা রহমান। এ তথ্য জানিয়ে নাজিরা মৌ বলেন, ‘নির্ধারিত সময়ের ২৪ দিন আগেই সিজারের মাধ্যমে মাইরার জন্ম হয়েছে। আমরা দুজনই সুস্থ আছি। আরো কয়েক দিন হাসপাতালে থাকতে হতে পারে। সবাই আমার মেয়ের জন্য দোয়া করবেন।’
চলতি বছরের ২০ জানুয়ারি বনানীতে ঘরোয়া আয়োজনে বিয়ে করেন নাজিরা মৌ। তার স্বামীর নাম মিজানুর মুরাদ রহমান। তিনি পেশায় ব্যবসায়ী, যুক্তরাজ্যে বসবাস করেন।
২০০৬ সালে বিনোদন বিচিত্রা প্রতিযোগিতায় রানারআপ নির্বাচিত হন নাজিরা মৌ। ২০০৭ সালে অমিতাভ রেজা চৌধুরী নির্দেশিত একটি বিজ্ঞাপনে মডেল হন। এরপর দেশের মুঠোফোন কোম্পানির বিজ্ঞাপনে কাজ করেন তিনি। পাশাপাশি মডেলিং ও নাটকে অভিনয় করতে থাকে।
তবে ২০১৫ সাল থেকে অভিনয়ে নিয়মিত মৌ। এ অভিনেত্রী নাম লেখিয়েছেন বড় পর্দায়। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘নন্দিনী’। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ভারতের জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। সোয়াইবুর রহমান রাসেল পরিচালিত এ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

Share.

About Author

Leave A Reply