নওগাঁয় ভূয়া ডিজিএফআই ডাইরেক্টর জেনারেল গ্রেফতার

0

আতাউর শাহ্ :
সবুজবাংলা২৪ডটকম, নওগাঁ : নওগাঁর মোটেল চিসতি আবাসিক হোটেল থেকে একজন ভূয়া ডিজিএফআই এর ডাইরেক্টর জেনারেলকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে হোটেল কর্তৃপক্ষ।
মোটেল চিসতি আবাসিক হোটেল সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০ টায় গাইবান্ধা জেলার সদর উপজেলার মুন্সীপাড়া গ্রামের মৃত সামসুল আলমের ছেলে ওবাইদুস সাত্তার (৩৭) মোটেল চিসতি আবাসিক হোটেলে নিজেকে ডাইরেক্টর জেনারেল ডি.জি.এফ.আই পরিচয় দেন ও গোয়েন্দা সংস্থার কাজে নওগাঁয় আসছেন বলে ২০৩ নং রুমে রাত্রী যাপন করেন। বুধবার দুপুর সাড়ে ১২ টায় রুম থেকে বাহির হয়ে যাওয়ার সময় হোটেল কর্তৃপক্ষ ভাড়া চাইলে উত্তরে তিনি বলেন ডিসি সাহেবের সাথে মিটিং শেষ করে ভাড়া দিয়ে যাব। তাৎক্ষনিক হোটেল কর্তৃপক্ষ তার আইডি কার্ড চাইলে নানান অজুহাত দেখাতে শুরু করেন।
তার কথায় কর্তৃপক্ষের সন্দেহ হলে থানা পুলিশকে অবগত করেন। নওগাঁ সদর মডেল থানা পুলিশ উপস্থিত হয়ে জিজ্ঞেসাবাদের জন্য তাকে থানায় নিয়ে আসে।
সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল বলেন, তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের পূর্বক বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Share.

About Author

Leave A Reply