লিওনেল মেসির করোনা পজিটিভ

0

ক্রীড়া ডেস্ক :
সবুজবাংলা২৪ডটকম, ঢাকা : করোনাভাইরাস হানা দিয়েছে প্যারিস সেন্ট জার্মেই ক্যাম্পে। তাতে বিশ্ব ফুটবলের জন্য দুঃসংবাদ। কোভিড পজিটিভ হয়েছেন লিওনেল মেসি।
আর্জেন্টাইন ফরোয়ার্ডের করোনায় আক্রান্তের খবর রোববার জানিয়েছে ফরাসি লিগ ওয়ান ক্লাব। শুধু মেসি নন, আরো তিন খেলোয়াড় করোনায় আক্রান্ত।
ক্লাব জানায়, আক্রান্ত খেলোয়াড়রা এখন আইসোলেশনে আছেন এবং উপযুক্ত স্বাস্থ্য প্রটোকল মেনে চলতে হবে তাদের। পিএসজি এক বিবৃতি দিয়েছে, ‘করোনায় আক্রান্ত চার খেলোয়াড়রা হলেন লিওনেল মেসি, হুয়ান বার্নার্ট, সার্জিও রিকো ও নাথান বিতুমাজালা। তারা এখন আইসোলেশনে আছেন এবং উপযুক্ত স্বাস্থ্য প্রটোকল মেনে চলবেন।’
সোমবার থেকে ফরাসি সরকার নতুন আইসোলেশন নিয়ম জারি করতে যাচ্ছে। যারা পজিটিভ হবেন, কিন্তু টিকা নেওয়া থাকবেন তারা ১০ দিনের পরিবর্তে সাত দিন আইসোলেশনে থাকবেন।
তৃতীয় সারির ক্লাব ভেনেসের বিপক্ষে সোমবার (৩ জানুয়ারি) রাতে হতে যাওয়া ফরাসি কাপ সামনে রেখে করোনা টেস্ট করা হয় পুরো দলের। শনিবার রাতে এক স্টাফের আক্রান্তের খবর মিলেছিল। পরে জানানো হয়, মেসিসহ লেফট ব্যাক হুয়ান বার্নাট, ব্যাকআপ গোলকিপার সার্জিও রিকো ও ১৯ বছর বয়সী মিডফিল্ডার নাথান বিতুমাজালার করোনা শনাক্ত হয়েছে।
ধারণা করা হচ্ছে, আর্জেন্টিনায় ছুটি কাটানোর সময় মেসির শরীরে করোনা বাসা বাঁধে। গত ২২ ডিসেম্বর এফসি লরেন্তের বিপক্ষে ১-১ গোলে পিএসজির ড্রর ম্যাচ খেলে ছুটি কাটাতে দেশে যান ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড।
মেসি বড়দিনের উৎসব করেছেন কোনো বিধি না মেনেই। সান্তে ফের রোজারিওতে এক কনসার্টে স্ত্রী আন্তোনেয়া রোকুজ্জোর সঙ্গে নাচতে ও গাইতে দেখা যায় তাকে।
করোনায় আক্রান্ত হওয়ায় ভেনেসের বিপক্ষে ফরাসি কাপের ম্যাচের পর ৯ জানুয়ারি লিওঁর বিপক্ষে লিগ ওয়ানেও মেসির খেলা নিয়ে শঙ্কা রয়েছে।

Share.

About Author

Leave A Reply