ক্রিকেটারদের বাড়তি বোনাস দেওয়ার কথা ভাবছে বিসিবি

0

ক্রীড়া প্রতিবেদক :
সবুজবাংলা২৪ডটকম, ঢাকা : যে কোনো আন্তর্জাতিক ম্যাচ জিতলে ক্রিকেটাররা বোনাস পেয়ে থাকেন। নিউ জিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট জয়েও ক্রিকেটারদের জন্য বোনাস বরাদ্দ ছিল। তবে বিসিবি তাদের জন্য বাড়তি বোনাসের ব্যবস্থা করছে।
বুধবার (৫ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ঐতিহাসিক এই জয়ের প্রতিক্রিয়া জানাতে গিয়ে বাড়তি বোনাস দেওয়ার কথা জানান ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।
জালাল বলেন, ‘আমাদের প্রেসিন্ডেন্ট (নাজমুল হাসান) ক্রিকেটারদের সঙ্গে কথা বলেছেন, টিম ম্যানেজমেন্টের সঙ্গেও কথা হয়েছে। সবাই বোনাস চাচ্ছিল। বোনাস তো থাকবেই, ম্যাচ জেতার জন্য বোনাসও তারা পাবে। এটাই স্বাভাবিক। অতিরিক্ত কোনো বোনাস থাকবে কি না সেটা আমরা সিরিজ শেষে আলোচনা করব।’
নিউ জিল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে দুই ম্যাচের সিরিজ শুরু করেছে বাংলাদেশ। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে প্রথম ও প্রতিপক্ষের কন্ডিশনে এই জয় বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে।
এই জয়ের প্রতিক্রিয়া জানাতে গিয়ে জালাল বলেন, ‘নিউ জিল্যান্ডের মাঠে নিউ জিল্যান্ডকে হারানো নিশ্চিতভাবে বড় অর্জন। আপনারা জানেন সবাই যে ট্রমার মধ্য দিয়ে গেছে, বিশ্বকাপের পর পাকিস্তান সিরিজে ভালো করিনি। ওখানে গিয়ে টিমের এই পারফরম্যান্স দুর্দান্ত। আমি ধন্যবাদ জানাই যারা মাঠে খেলেছে। এটা ক্রিকেটারদের কৃতিত্ব, টিম ম্যানেজমেন্টের কৃতিত্ব।’

Share.

About Author

Leave A Reply