টলিউড অভিনেত্রী মিমি করোনায় আক্রান্ত

0

বিনোদন ডেস্ক :
সবুজবাংলা২৪ডটকম, ঢাকা : টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে করোনায় আক্রান্তের তালিকা সময়ের সঙ্গে দীর্ঘ হচ্ছে। এবার এ ভাইরাসে আক্রান্ত হলেন তৃণমূল সাংসদ ও টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।
বুধবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় এক টুইটে মিমি চক্রবর্তী লিখেনÍ‘আমি কোভিড-১৯ পরীক্ষা করিয়েছিলাম। রেজাল্ট পজিটিভ এসেছে। যদিও গত কয়েক দিন আমি বাড়ির বাইরে বের হইনি। কোনো সভা-সমাবেশে যাইনি। বাইরের কারোর সংস্পর্শেও আসিনি।’
বর্তমানে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন মিমি। চিকিৎসকের পরামর্শ মতে চলছেন তিনি। পাশাপাশি এই সাংসদ চিন্তিত জনসাধারণের স্বাস্থ্য নিয়ে। সবার উদ্দেশ্যে তার সতর্কবাণীÍকরোনা সংকট ভয়াবহ রূপে ফিরে এসেছে। নতুন ভাইরাসটি অতি দ্রুত ছড়াচ্ছে। তাই প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাইরে যাবেন না। ভিড় থেকে দূরে থাকুন। মুখ থেকে কেউ মাস্ক সরাবেন না। সামাজিক দূরত্ব বজায় রাখুন। হাত পরিষ্কারের জন্য সঙ্গে স্যানিটাইজার রাখুন।
গত ৪ জানুয়ারি রাতে করোনা আক্রান্ত হওয়ার খবর জানান পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। গতকাল সকালে অভিনেতা রুদ্রনীল ঘোষ, পরমব্রত চ্যাটার্জির করোনা রিপোর্ট পজিটিভ আসে। এদিন বিকালে দেব-রুক্মিনি জানান তারাও করোনায় আক্রান্ত হয়েছেন।

Share.

About Author

Leave A Reply