কালিয়াকৈরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু।

0

আকাশ আহমেদ তারা :
সবুজবাংলা২৪ডটকম, গাজীপুর : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বক্তারপুর এলাকায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।   গৃহবধূ পৌরসভার  বক্তারপুর এলাকার কামরুল ইসলামের স্ত্রী রুনা আক্তার (২০)।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার মৌচাক কলাবাধা এলাকায় রসুল উদ্দিনের মেয়ের সাথে নয় মাস আগে উপজেলার বক্তারপুর এলাকার নজরুল ইসলামের ছেলে কামরুল ইসলামের  সামাজিকভাবে বিয়ে হয়। এটা ছিল কামরুলের ২য় বিয়ে। বিয়ের পর থেকে স্বামী কামরুল ইসলাম যৌতুকের জন্য রুনার ওপর নির্যাতন করে এবং তালাকপ্রাপ্ত ১ম স্ত্রীর সাথে যোগাযোগ অব্যাহত রাখে।
এ নিয়ে স্বামী ও শাশুরীর সাথে গৃহবধূ রুনার প্রায়ই ঝগড়া হত। বুধবার সকালে আবারও তাদের মধ্যে ঝগড়া হলে স্বামী কামরুল টাঙ্গাইলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়। কিছুক্ষণ পরে গৃহবধূ মানসিক নির্যাতন সহ্য করতে না পেরে ওড়না দিয়ে ঘরের  আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। এসময় বাড়ীর লোকজন  প্রতিবেশীদের সহযোগীতায় তাকে  উদ্ধার করে এবং  চিকিৎসার জন্য মূমুর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেন।
নিহতের চাচা আবু হানিফ জানান, বিভিন্ন সময়ে যৌতুকের জন্য রুনাকে নির্যাতন করতো। আজ সকালে আমার ভাতিজিকে নির্যাতন করে শশুর বাড়ীর লোকজন মেরে ফেলেছে।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান জানান, আত্মহত্যায় প্ররোচণায় একটি অভিযোগ হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে।

Share.

About Author

Leave A Reply