শেষ পর্যন্ত ক্ষমা চাইলেন অক্ষয় কুমার

0

বিনোদন ডেস্ক :
সবুজবাংলা২৪ডটকম, ঢাকা : বলিউডের তারকা অভিনেতা অক্ষয় কুমার সিনেমার পাশাপাশি বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন করে থাকেন। কিন্তু একটি পানমসলার বিজ্ঞাপন করে তোপের মুখে পড়েছেন এই অভিনেতা। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে চলছে নিন্দার ঝড়। শেষ পর্যন্ত ক্ষমা চাইলেন তিনি।
বুধবার (২০ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি বিবৃতি প্রকাশ করেছেন অক্ষয় কুমার। তিনি লেখেন, ‘আমি দুঃখিত। আমার সমস্ত ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে ক্ষমা চাইছি। গত কয়েকদিনে আপনাদের প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। আমি তামাকজাত পণ্যের বিজ্ঞাপন কখনো করিনি এবং ভবিষ্যতেও করব না। বিমল এলাইচির সঙ্গে আমার যুক্ত হওয়ার কারণে আপনাদের ভাবাবেগকে আহত করেছে। বিনয়ের সঙ্গে আমি পিছিয়ে এলাম। এই বিজ্ঞাপন থেকে নেওয়া সমস্ত অর্থ আমি কোনো ভালো কাজে দান করব। তবে যতদিন আমার সঙ্গে তাদের চুক্তির মেয়াদ শেষ না হয়, এই ব্র্যান্ডের বিজ্ঞাপনটি চলতে পারে। কিন্তু আমি কথা দিচ্ছি, ভবিষ্যতে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে আমি সতর্ক থাকবো। এর বিনিময়ে এভাবেই আপনাদের ভালোবাসা ও শুভ কামনা পেতে চাই।’
শুরুতে পানমসলাটির বিজ্ঞাপনে অজয় দেবগন ছিলেন। এরপর তার সঙ্গে যুক্ত হন শাহরুখ খান। সম্প্রতি এই বিজ্ঞাপনে অক্ষয়কেও দেখা যায়। স্বাস্থ্য সচেতন অক্ষয় কেন তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন করছেন তা নিয়ে প্রশ্ন তোলেন ভক্তরা।
অক্ষয় কুমার অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘বচ্চন পা-ে’। এছাড়া ‘রক্ষা বন্ধন’, ‘রাম সেতু’, ‘পৃথ্বীরাজ’, ‘সেলফি’ সিনেমায় দেখা যাবে তাকে।

Share.

About Author

Leave A Reply