চুয়াডাঙ্গায় ভুয়া চক্ষু ডাক্তারকে দশ হাজার টাকা জরিমানা

0

নিজস্ব প্রতিনিধি :
সবুজবাংলা২৪ডটকম, চুয়াডাঙ্গা : চক্ষু চিকিৎসক না হয়ে ভূয়া ডিগ্রী ব্যাবহার করে চোখের চিকিৎসা করার অপরাধে চুয়াডাঙ্গায় এক চক্ষু ডাক্তারকে দশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে সিলগালা করে বন্ধ করা হয়েছে প্রতিষ্ঠানটি।
চুয়াডাঙ্গা শহরের কোট পাড়ায় অবস্থিত চক্ষু সেবা কেন্দ্র নাম ব্যবহার করে চক্ষু ও মাথাব্যথা রোগের চিকিৎসা করে আসছিলো ডাক্তার নামধারী সাহাদত হোসেন । বৃহ¯পতিবার বেলা ১২ টায় ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম জানান, অপচিকিৎসা দেয়ার সংবাদের ভিত্তিতে শহরের কোট পাড়ায় অবস্থিত চক্ষু সেবা কেন্দ্রে অভিযান চালানো হয়। চক্ষু চিকিৎসক পরিচয়দানকারী সাহাদত হোসেনের কাছে চিকিৎসা সেবা দেয়ার জন্য প্রয়োজনীয় কাগজপত্র দেখতে চাওয়া হয়। সাহাদত সনদ দেখাতে ব্যর্থ হয়। এ সময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৪৪ ধারায় তাকে ১০ হাজার টাকা জরিমানা ও প্রতিষ্ঠানটি বন্ধের নির্দেশ দেয়া হয়।
অভিযানকালে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিম ভূইয়া, সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো তারেক জুনায়েত।

Share.

About Author

Leave A Reply